Sunday, September 5, 2010

গণিকাবৃত্তিতে ব্রিটিশ এমপির স্ত্রী

0 comments
ব্রিটিশ এমপির স্ত্রী গণিকাবৃত্তিতে- এখবর প্রকাশ করে দিয়েছে সানডে মিরর পত্রিকা। পত্রিকাটি জানায়, টরি দলের এমপি মাইক ওয়েদারলির ব্রাজিলিয়ান স্ত্রী ঊনচলি্লশ বছরের কার্লা তিনটি গণিকালয়ে কাজ করতেন। খবর টাইমস অব ইন্ডিয়া অনলাইনের।

দশ বছর আগে ওয়েদারলির সঙ্গে কার্লার প্রথম সাক্ষাৎ হয় ব্রাজিলের রাজধানীরিওডি জেনিরিওতে। সে সময় কার্লা যৌনকর্মী হিসেবে কাজ করতেন। সম্পর্ক শুরুর দিকে ওয়েদারলি কার্লাকে কোপাকাবানার সমুদ্র এলাকার একটি ভবন কিনে দেন। পরে কার্লা ব্রিটেনে যান। ২০০৩ সালে ওয়েদারলি পূর্ব সাসেক্সের ব্রাইটনে কার্লাকে বিয়ে করেন। সম্প্রতি একজন গৃহকর্মী হিসেবে কার্লা তার পেশা উল্লেখ করেন। এ ছাড়া এ পেশা তিনি তার বিয়ের সার্টিফিকেটেও উল্লেখ করেছেন।

গত ফেব্রুয়ারির নির্বাচনে ওয়েদারলি তার নির্বাচনী প্রচারনা পুরোদমে শুরু করলে কার্লা আবার পুরাতন পেশায় যোগ দেন। সানডে মিররের সাংবাদিক কার্লার সঙ্গে দক্ষিণ লন্ডনের একটি ম্যাসেজ পার্লারে দেখা করেন। সেখানে কার্লা বিবস্ত্র অবস্থায় নৃত্য পরিবেশন করেন। উল্লেখ্য, ব্রিটেনে চলতি বছরের নির্বাচনে প্রধানমন্ত্রী ডেভিট ক্যামেরনের নের্তৃত্বে ওয়েদারলি জয় লাভ করেন।
সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

0 comments:

Post a Comment