Monday, February 21, 2011

সংসদ সদস্যের মেয়ে অপহরণ

0 comments
রাজধানীর সেগুনবাগিচায় স্কুলছাত্রী টুম্পাকে অপহরণের পর হত্যার ৫ দিনের মধ্যে বখাটে হৃদয় এবার অপহরণ করেছে এক সংসদ সদস্যের মেয়েকে। গত শনিবার রাতে বখাটে হৃদয় সরকারদলীয় সংসদ সদস্য আফজাল হোসেনের স্কুল পড়ুয়া জোবাইদা আক্তার তুশাকে (১৬) অপহরণ করে। এ ব্যাপারে তুশার পিতা বাদী হয়ে গতকাল সকালে শাহবাগ থানায় মামলা দায়ের করেন।
শাহবাগ থানায় দায়ের করা মামলার অভিযোগে বলা হয়, শনিবার রাত ৯টার দিকে ৬/৪, সেগুনবাগিচার হাসিনূর কটেজের সামনে থেকে হৃদয় তার সহযোগীদের নিয়ে তুশাকে অপহরণ করে। ওই সময় অপহরণকারীরা জোর করে তাকে একটি প্রাইভেটকারে তুলে নিয়ে যায়। অপহরণের ঘটনায় সংসদ সদস্য নিজে বাদী হয়ে হৃদয় (২৪), মনির (৩০), জাকির (৫৫) ও হৃদয়ের মাকে আসামি করে একটি মামলা করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. মোক্তার হোসেন ভবনের নিরাপত্তা কর্মীর বরাত দিয়ে জানায়, তুশা রাত ৯টার দিকে ফোনে কথা বলতে বলতে মূল ফটক দিয়ে বের হয়ে যায়। এরপর আর তাকে পাওয়া যাচ্ছে না। তাকে উদ্ধারের সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে। তুশা রাজধানীর খিলগাঁও হাইস্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে। তার পিতা আফজাল হোসেন কিশোরগঞ্জ-৫ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য।
উল্লেখ্য, গত ১৪ ফেব্রুয়ারি একই বাসা থেকে আয়শা চৌধুরী টুম্পা নামের এক কিশোরী তার বন্ধুর সঙ্গে দেখা করতে যায়। পরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ মামলায় টুম্পার কথিত প্রেমিক সাইদুর ও এলাকার বখাটে নুরুল হক পুলিশ রিমান্ডে রয়েছে। টুম্পা হত্যা মামলায় এই হৃদয় জড়িত রয়েছেন বলে পুলিশের ধারণা। এ ব্যাপারে শাহবাগ থানার ওসির সঙ্গে যোগাযোগ করলে তিনি অপহরণের মামলা হওয়ার কথা স্বীকার করেন এবং ঘটনার তদন্ত ও অপহৃত মেয়েকে উদ্ধারের চেষ্টা চলছে বলে জানান।

সংবাদ:-নিজস্ব বার্তা পরিবেশক

0 comments:

Post a Comment