Sunday, December 13, 2009

Uninstaller 2008 v6.2

0 comments
এটি একটি আনইনষ্টলার। সফটওয়্যার আনইনষ্টল করার জন্য খুব কার্যকরী একটি সফটওয়্যার। এর বিকল্প হিসেবে আছে "Revo Uninstaller" নামের একটি ফ্রিওয়্যার সফটওয়্যার। "Your Uninstaller" সফটওয়্যারটি ফ্রি নয়। এটি একটি শেয়ারওয়্যার সফটওয়্যার।
পাইরেটেড সফটওয়্যার ব্যবহার করা উচিৎ নয়। তারপরও আমরা বেশিরভাগই পাইরেটেড সফটওয়্যারগুলোই ব্যবহার করছি।
"Revo Uninstaller" ফ্রিওয়্যার একটি সফটওয়্যার। এখন যদি কারও মনে হয়, ফ্রি থাকতে কেন পাইরেটেড সফটওয়্যার ব্যবহার করব, তাহলে "Revo Uninstaller" ই ব্যবহার করার জন্য পরামর্শ থাকল। এবং অন্যদের যদি ইচ্ছে হয়, তাহলে "Your Uninstaller" সফটওয়্যারটি ব্যবহার করে দেখতে পারেন। "Revo Uninstaller" এর চাইতে অনেকটা সোজা আছে এই সফটওয়্যারটির ব্যবহার। অথচ, দুটোর কাজ একই। তবে, "Your Uninstaller" এ আরও বাড়তি কিছু সুবিধা আছে। ষ্টার্ট মেন্যুর ডেড শর্টকাটগুলি এক নিমিষেই রিমুভ করা, টেম্পোরারি ফাইল(পুরো হার্ডডিস্কের) ডিলিট করা, সিষ্টেম রিষ্টোরের ব্যাপার স্যাপার, নষ্ট হয়ে যাওয়া সফটওয়্যারের সবকিছু(রেজিষ্ট্রি-টেজিষ্ট্রি ফাইল সহ হাবিজাবি যা আছে) ডিলিট করা ইত্যাদি ইত্যাদিসহ আরও কিছু সুবিধা বিদ্যমান এই সফটওয়্যারটিতে। আপনাকে কিছুই করতে হবে না, শুধু কমান্ড দিয়ে বসে থাকুন, আপনার হার্ডডিস্কের সব ফালতু জিনিসপত্র(যেগুলোর জন্য পিসি স্লো হয়ে যায়), সব আপনার সামনে এনে হাজির করে দেবে। অপেক্ষা শুধু আরেকটি কমান্ডের। সেটি দিলে সব ফালতু ফাইলগুলো চিরতরে আপনার হার্ডডিস্ক থেকে হাওয়া করে দেবে।
এই সফটওয়্যারটি ব্যবহার করতে চাইলে নিচের লিংকে ক্লিক করুন এবং ডাউনলোড করে নিন। আমি এই সফটওয়্যারটির ফুল ভার্সন দিয়ে দিয়েছি, সিরিয়াল কি সহ। এই সফটওয়্যারটির ২০০৯ সালের ভার্সন এখন পর্যন্ত বেরোয়নি। সাধারণতঃ এই সফটওয়্যারটি নভেম্বর-ডিসেম্বর মাসে বের হয়ে থাকে।
"Your Uninstaller 2008 v6.2 Full"
ফাইলটি .জিপ ফরম্যাটে আছে। সাইজঃ ৫.৯৪ মেগাবাইট।

0 comments:

Post a Comment