Monday, September 20, 2010

জয় কমমেটিকস

2 comments
সম্প্রতি বাংলাদেশের বাজারে এসেছে ভারতের বিখ্যাত জয় ব্রান্ডের বিভিন্ন কসমেটিকস আইটেম। এই কসমেটিকস আইটেমগুলো বাজারজাত করেছে ঝিলিক হারবাল কমমেটিকস। জয় নিউ এজ হারবাল কসমেটিকস-এর এসব পণ্যের মধ্যে রয়েছে-২৪ কার্ট গোল্ড গ্লো ব্লিচ, সান ব্লক লোশন, ২৪ কার্ট গ্লোড ফেসওয়াশ ও স্কিন ফ্রুটস ইনস্ট্যান্ট ফেয়ারনেস ফ্রুট ব্লিচ। এ ছাড়াও রয়েছে ১৩৪টি কসমেটিকস আইটেম। যার মধ্যে আছে-পারফিউম, বডিস্প্রে এবং ছেলে-মেয়েদের বিউটিপার্লার আইটেম। জয় হারবাল কসমেটিকস-এর এসব পণ্য ব্যবহারের ফলে ত্বক হয়ে উঠবে লাবণ্যময় স্বর্ণের মতো উজ্জ্বল। ত্বকে থাকবে না কোনো অবাঞ্ছিত লোম, তেল চিটচিটে ভাব আর আপনি সহজেই হয়ে উঠবেন অপরূপ সুন্দরী।

২৪ কার্ট গোল্ড গ্লো ব্লীচ :বিশ্বের সর্বপ্রথম ও সর্বউন্নত ত্বক ফর্সাকারী উপাদান 24 Carat gold glow bleach. এতে আছে স্বর্ণভস্থ, ভিটামিন-ই, অ্যালোভেরাসহ হাজারো প্রাকৃতিক সৌন্দর্য বৃদ্ধিকারী উপাদান। যার ব্যবহারে নিমিষেই ত্বক হয়ে ওঠে স্বর্ণের মতো উজ্জ্বল ও ধবধবে ফর্সা। এটি ত্বকের অবাঞ্ছিত দাগ, যেমন-ব্রনের দাগ, মেছতা, সানবার্ন, ক্ষতের দাগ দূর করে। ত্বকের প্রয়োজনীয় আর্দ্রতা ফিরিয়ে দেয়। কোষগুলোকে সজীব করে। ত্বক হয়ে উজ্জ্বল, কোমল, দাগহীন লাবণ্যময় ফর্সা।

স্কিন ফ্রুট ইনস্ট্যান্ট ফ্রেয়ারনেস ফ্রুট ব্লিচ : এতে আছে অ্যালোভেরা, আলমন্ড, জোজোবা আর বিভিন্ন টাটকা ফলের নির্যাস, যা সম্পূর্ণ হারবাল এবং ১০০ ভাগ নিরাপদ। এর ব্যবহারে ত্বক হয়ে উঠবে নিমেষেই লাবণ্যময়। এটি ত্বকের অবাঞ্ছিত লোম হালকা এবং অদৃশ্য করে। এর তাজা ফলের নির্যাস আর অ্যালোভেরা ত্বকের মৃত কোষ মেছতা, ব্রনসহ অবাঞ্ছিত দাগ দূর করে। দুর্বল কোষসমূহকে পুনরুজ্জীবিত করে। যার ফলে ত্বক হয় দাগহীন ঝকঝকে ফর্সা, উজ্জ্বল ও লাবণ্যময়।

সান ব্লক লোশন : এতে আছে অ্যাকুয়া মিনারেল অয়েল, প্রোপাইলিন, মিথাইল, প্যারাবেইন, প্রোপাইল, প্যারাবেইন, অ্যালোভেরা এক্সট্রাক। যা সূর্যের ক্ষতিকারক রশ্মি VVA/UVA রশ্মি থেকে ত্বককে রক্ষা করে। ত্বকের চিটচিটেহীন ভাব দূর করে। ত্বকের অবাঞ্ছিত দাগ সানবার্ন দূর করে চেহারার বার্ধক্যের ছাপ মুছে ত্বককে ফিরিয়ে দেয় সজীবতা।

২৪ কার্ট গোল্ড ফেসওয়াশ’ (24 Carat gold face wash)

এতে আছে Gold Flakes, EDTA, Aqua, Propy1 Betaine, Gold Extract, And Botanical Extract যা ফেসওয়াশের কাজ করে। এর গ্লোড ফ্ল্যাক্স ত্বকের ভিতরে প্রবেশ করে ত্বকের মধ্যকার ময়লা তুলে ফেলে অতিরিক্ত তৈলাক্তভাব দূর করে। ত্বকের পিএইচ মাত্রা এর সমতা বজায় রাখে। যার ফলে ত্বক হয়ে ওঠে তেলহীন, সজীব, কোমল ও দীপ্তিময়।

উল্লেখ্য, এসব কসমেটিকস পাওয়া যাচ্ছে আপনার পাশের দোকানেই। জয় নিউ এজ হারবাল কসমেটিকসের বাংলাদেশে একমাত্র আমদানীকারক ও পরিবেশক ঝিলিক হারবাল কসমেটিকস। বিস্তারিত জানতে ও ডিলারশিপ নিতে যোগাযোগ করুন : ঝিলিক হারবাল কসমেটিকস, ৭৫ ও ৭৬ বিসমিল্লা টাওয়ার (৪র্থ তলা), মিডফোট রোড, ঢাকা। ফোন : ০১৯২৪৭৫৩৫৪৭ ও ১৬১৪৭৫৩৫৪৭।

2 comments:

Post a Comment