Friday, September 10, 2010

সাবিনা ইয়াসমিনের কিছু গানের তালিকা

0 comments

সাবিনা ইয়াসমিনের ছিনেমার কিছু গানের তালিকাঃ

এ কী সোনার আলোয়----(মনের মত বউ)
প্রেম যেন এক গোধুলিবেলার--(সমাধান)
যদি আমাকে জানতে সাধ হয়(হারজিৎ)
এই পৃথিবীর পরে কত ফুল ফোটে (আলোর মিছিল)
জানিনা কি ভেবে কাছে নিয়েছিলে(আপনপর)
মন যদি ভেঙ্গে যায় যাক (জোয়ার ভাটা)
জানিনা কে তুমি -----(নাচের পুতুল)
ভুলে গেছি সুর ওগো--(পিচ ঢালা পথ)
অশ্রু দিয়ে লেখা এ গান (অঃ দিঃ লেখা)
শুধু গান গেয়ে পরিচয়---(অবুঝ মন)
এ আধার কখনো যাবেনা (জীবন তৃষ্ণা)
মিছে হল সবই যে মোর (এতটুকু আশা)
নে রে হার মেনেছি ও মাধবী গো, আছো মোর অন্তরে এই ক্ষনটুকু শুধু আমার (ছুটির ফাঁদে)
গীতিময়,সেই দিন চিরদিন (ছন্দ হারিয়ে গেল)
রিমঝিম বরষাতে---------(ছন্দ হারিয়ে গেল)
ছোট্ট একটি গ্রাম-----(সেতু)
কিনিকিনি কংকন বাজে গো(স্বপ্ন দিয়ে ঘেরা)
জানিনা সে হৃদয়ে কখন এসেছে-(একই অঙ্গে এত রুপ)
ফুলের মালা পরিয়ে দিলে (ময়নামতি)
অনেক প্রেমে রাঙ্গানো আমার এ মন-(অনেক প্রেম অনেক জ্বালা)
শহর থেকে দুরে (শহর থেকে দুরে)
চিঠি দিও প্রতিদিন (অপরাধ)
কোন লজ্জায় ফুল সুন্দর হল (অধিকার)
ইশারায় শীষ দিয়ে আমাকে ডেকোনা (বন্দিনী)
আলো তুমি নিভে যাও (অনন্ত প্রেম)
রংধনু চোখে চোখে কথাকলি মুখে মুখে (মাটির মায়া)
ভালবাসি বলিবনা আর (কসাই)
ফুল যদি ঝরে গিয়ে আজকে রাতে (আনারকলি)
দুঃখ আমার বাসর রাতের (জননী)
সন্ধ্যার ছায়া নামে (পু্ত্রবধু)
মন আমার ছোট্ট তরী (গাংচিল)
মনটা কেন হঠাৎ করে বাধন হারালো(গাংচিল)
কেউ কোনদিন আমারে তো (সুন্দরী)
আমি আছি থাকবো ভালবেসে মরবো(সুন্দরী)
দুঃখ ভালবেসে প্রেমের খেলা (জন্ম থেকে জ্বলছি)
জন্ম থেকে জ্বলছি মাগো ( !!)
তুমি যদি সুখী হও আমি চলে গেলে (বড় বাড়ির মেয়ে)
যদি গো তার দেখা পাইতাম---------( বড় বাড়ির মেয়ে)
জনম জন ধরে প্রেম পিয়াসী-------(দেবদাস)
ভালবেসে গেলাম শুধু ---------(কেউ কারো নয়)
শত জনমের স্বপ্ন তুমি আমার জীবনে এলে (রাজলক্ষী শ্রীকান্ত)
মনটা ছিল পথে পড়ে ----(চিৎকার)
ও সাথী রে ,তুমি আছো তুমি রবে(যন্তর মন্তর)
কত যে ফাগুন গেল গুনে দেখিনি (চেনামুখ)
আমার মনের ভিতর অনেক জ্বালা (প্রেমিক)
জীবন মানে যন্ত্রণা-------(এখনই সময়)
মরিব মরিব আমি দাও গো বিদায়(বড় বাড়ির মেয়ে)
আহা চোখের লজ্জা (চন্দ্রনাথ)
প্রেম মুরতী ঘনশ্যাম(চন্দ্রনাথ)
এই দিন চিরদিন জীবনে ( স্ত্রী)
এ সুখের নেই কোন ঠিকানা (স্বামী-স্ত্রী)
আমার সকল চাওয়া তোমাকে ঘিরে (বিরাজ বউ)
আমাকে দেখো না এমন করে (মিস লংকা)
তুমি যে আমার ভালবাসা (বিসর্জন)
শুনাবো কি গান ( বিসর্জন)
কারো আপন হইতে পারলিনা অন্তর(প্রেম নগর)
কতদিন দেখিনি তোমারে (শাস্তি)
অন্তর আমার করলাম নোঙর (নাগর দোলা)
এই মন তোমাকে দিলাম (মানসী)
আমি রজনীগন্ধা ফুলের মত (রজনী গন্ধা)
তোমারই পরশে জীবন আমার (অংশিদার)
এই নিরিবিলি হাওয়ায় (পরিচয়)
একটি ফোটা ফুল একটি শিশির কণা (চাষীর মেয়ে)
ডাকে বারেবারে কে আমারে (শিরী ফরহাদ)
রাগের পরে অনুরাগ (পায়ে চলার পথ)
আমি শুধুই তোমারই জন্য------(--)
আশায় আশায় দিন কেটে যায়-----(?)
তুমি আমার জীবন তুমি আমার মরন---(_)
কি যে করি (কি যে করি)

রংধনু ছড়িয়ে চেতনার আকাশে (বসুন্ধরা)
আমি তো কেবলই এক সাধারন (কাজল লতা)
মন তুই দেখলিনা রে (আগুনের আলো)
আমি ধন্য হয়েছি ওগো (সোনা বউ)
এ আকাশ কে সাক্ষী রেখে (সোহাগ)
ফুল আছে কাঁটা আছে (লাভ ইন সিঙ্গাপুর)
কিছু বলতে আমার বড় সাধ হয় (দেনা পাওনা)
জানি জানি সুখ পাখী তো দেয়না (জীবন সাথী)
দিওনা এ মন দিওনা (তালাশ) মওসম রঙ্গীলা সোনালী (তালাশ)
যেওনা সাথী--(দুরদেশ)
দয়াল তোমার নামের তরী(মাটির মায়া)
ও আমার মন কান্দে (নাগর দোলা)
মন যা বলে মুখে আমি (বধু বিদায়)
এ সময় মায়া মায়া (দরশন)
ভালবেসে ভুল করেছি (ভাত দে)
চোখে চোখ রেখোনা ভয় পাবে হৃদয় (সময় অসময়)
কাছে থেকেও দুরে (সোহাগ)
সে যে কেন এলোনা (রংবাজ)
ও পাখী তোর যন্ত্রনা (অতিথি)
ওরে ও দুষ্টু কোকিলা (হারানো মানিক)
ওরে ও জান রে (জীবন নৌকা)
তুমি কি এখন আমারই কথা ভাবছো(জীবন নৌকা)
যখন আমি ছোট্ট ছিলাম (জবাব)
আমি যে খুজি তারে (সম্রাট)
খুশীতে বাজে মন (সানাই)
বাজুবন্ধ খুলে খুলে যায় (রাজা সাহেব)
গাগরী বরনে যাবনা (রাজলক্ষী শ্রীকান্ত)
বাদী হল নর্তকী এই জলসাঘরে (আনারকলি)
হৃদয়ে আকা যে ছবি (দুটি মন দুটি আশা)
যখন আমার ডাক শুনবে তুমি (কা-পুরুষ)

0 comments:

Post a Comment